৬ নভেম্বর, স্পোর্টস ডেস্কঃ ঘরের আঙ্গিনায় অনুষ্ঠিত ম্যাচে পুরো সময় ধরে আধিপত্য ছিল চেলসির। ইংলিশ প্রিমিয়ার লিগে স্টামফোর্ড ব্রিজে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১-০ ব্যবধানে জয় পেয়েছে চেলসি।

আগের ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগে রোমার বিপক্ষে বড় ব্যবধানের জয়ে বেশ আত্মবিশ্বাসী মেজাজে ছিল চেলসি। নিজেদের মাঠে চেলসির হয়ে জয়সূচক গোলটি করেন আলভারো মোরাতা।

লিগের শক্তিশালী দুই দলের মধ্যকার লড়াইয়ে প্রথমার্ধে কোনো গোল হয়নি। গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৫৫ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় স্বাগতিক দর্শকরা। এ সময় সিজার আসপিলিকুয়েতার পাস ধরে চমৎকার এক হেডে ম্যানইউর জালে বল জড়ান স্প্যানিশ ফরোয়ার্ড মোরাতা। গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ ছেড়ে চেলসিতে যোগ দিয়ে লিগে ১০ ম্যাচে ৭টি গোল করেছেন তিনি।

মোরাতার পর ম্যাচে আর কেউ গোলের দেখা পাননি। সমতায় ফিরতে দ্বিতীয়ার্ধে দারুণ লড়াই করে হোসে মরিনহোর ম্যানইউ। কিন্তু কাঙ্খিত গোল না পাওয়ায় চেনা অঙ্গন স্টামফোর্ডব্রিজ থেকে হার নিয়ে ফিরতে হয়েছে মরিনহো ও তার দলকে। অন্য দিকে মোরাতার গোলে লিড ধরে রাখতে সক্ষম হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যান্তোনিও কন্তের চেলসি।

চেলসির বিপক্ষে হারলেও ইংলিশ লিগ টেবিলে দ্বিতীয় স্থান ধরে রেখেছে রেড ডেভিলসরা। ১১ ম্যাচ শেষে ম্যানইউর সংগ্রহ ২৩। সমান পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তিনে টটেনহাম। ১১ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

Share

আরও খবর