১৯ এপ্রিল, বিনোদন ডেস্কঃ জনপ্রিয় বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তেভর সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। তখন চাউর হয়েছিল প্রেম করছেন এ জুটি। তাদের ভাব-ভঙ্গিমায় প্রেমের সম্পর্কের বিষয়টি সবার নজরেই এসেছে।

কিন্তু কিছুদিন পরেই তাদের সেই সম্পর্কে ফাটল ধরে। দুজন নাকি এখন নিজেদের ছায়াও মাড়ান না। এমনকি পরস্পরকে দেখলে নাকি এড়িয়ে যান। কিন্তু তাদের প্রকৃত সম্পর্ক নিয়ে এতদিন চুপ ছিলেন অর্জুন কাপুর। অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন এ অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে অর্জুন বলেন, ‘কিছু সম্পর্ক টিকে থাকে, আর কিছু সিনেমা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায়। কারণ সিনেমা শেষ হওয়ার পর সবাই যার যার নিজের পথে চলা শুরু করে। আমি ব্যক্তিগতভাবে এখনো তাকে অনেক পছন্দ করি।’

তিনি আরো বলেন, ‘বলা হয়ে থাকে পার্টিতে আমরা একে অপরকে এড়িয়ে চলি। কিন্তু আসলে বিষয়টি তা নয়। আমরা সবসময় পরস্পরকে শুভেচ্ছা বিনিময় করি। একটি নির্দিষ্ট সময়ের পর সম্পর্ক বজায় রাখার জন্য আমাদের ওপর কোনো চাপ নেই। আমি তার নূর সিনেমার ট্রেইলার দেখেছি। আমি মনে করি, সে তার ক্যারিয়ারের ভালো সময় পার করছে।’

অর্জুন কাপুর অভিনীত পরবর্তী সিনেমা হাফ গার্লফ্রেন্ড।সিনেমাটি তৈরি হচ্ছে চেতন ভগতের ‘হাফ গার্লফ্রেন্ড’ উপন্যাস অবলম্বনে। সিনেমাটি পরিচালনা করছেন মুহিত সুরি। সিনেমায় অর্জুন ছাড়াও আরো অভিনয় করছেন-শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী, সীমা বিশ্বাস, বিক্রান্ত প্রমুখ। আগামী ১৯ মে মুক্তি পাবে সিনেমাটি। এ ছাড়া মুবারাকা সিনেমায় দেখা যাবে অর্জুন কাপুরকে। এতে আরো অভিনয় করছেন-ইলিয়েনা ডিক্রুজ, আথিয়া শেঠি, অনিল কাপুর প্রমুখ।

Share

আরও খবর