৩০ মার্চ, নিজস্ব প্রতিনিধিঃ সুনামগঞ্জ-২ আসনের (দিরাই ও শাল্লা) উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জয়া সেনগুপ্ত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে রিটার্নিং কর্মকর্তা নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেন।

দিরাই ও শাল্লা উপজেলার মোট ১১০টি কেন্দ্রের সব কটির ফলাফলে নৌকা প্রতীক নিয়ে জয়া সেনগুপ্ত ৯৬ হাজার ২৬০ ভোট পেয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী প্রবাসী ছায়েদ আলী মাহবুব হোসেন রেজু সিংহ প্রতীকে পান ৪২ হাজার ১৭০ ভোট।

বৃহস্পতিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর তা চলে বেলা ৪টা পর্যন্ত। ভোটগ্রহণকালে কোথাও কোনো গোলযোগের খবর পাওয়া যায়নি বলে জানিয়েছেন দিরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা।

দিরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, সকালে বৃষ্টির কারণে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতিও বাড়ে।

বৃহস্পতিবার বেলা ১১টায় আওয়ামী লীগের প্রার্থী জয়া সেনগুপ্ত শহরের দিরাই উচ্চ বালিকা বিদ্যালয়ে ও স্বতন্ত্র প্রার্থী ছায়েদ আলী মাহবুব হোসেন উপজেলার শরীফপুর প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন।

প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে এ আসন শূন্য হয়। পরে নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করে।

Share

আরও খবর