২৭ নভেম্বর, বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন অভিনেতা সাইফ আলী খানকে। তার আগে দীর্ঘদিন প্রেম করেছেন এই জুটি।

জানা যায়, কারিনাকে দুইবার বিয়ের প্রস্তাব দিয়েছেন সাইফ। এক সাক্ষাৎকারে এ বিষয়ে জানতে চাওয়া হলে কারিনা বলেন, তাশান সিনেমার শুটিংয়ে সাইফ আমাকে বিয়ের প্রস্তাব দেয়। সে আমাকে বলে, ‘আমাদের বিয়ে করা উচিত।’ প্রথমে গ্রিসে আমাকে এই কথা বলে। এরপর লাদাখেও একই কথা বলে। সেই সময় বলেছিলাম, আমি বলতে পারছি না কারণ তোমার সম্পর্কে ভালোভাবে জানি না। যদিও, এটি সরাসরি ‘না’ ছিল না। বরং বলা যায়, তোমাকে আরো ভালোভাবে জেনে নিই। আমি মনে করি সেরা সিদ্ধান্তটাই নিয়েছি।

বিয়ের পর অভিনয় চালিয়ে যাওয়ার বিষয়ে তিনি বলেন, আমার পেশা ও ব্যক্তিগত জীবন সম্পূর্ণ আলাদা— এ ব্যাপারে সম্পূর্ণ পরিষ্কার ছিলাম। প্রেমে পড়া মানে কোনো রোগে আক্রান্ত হওয়া না, মৃত্যুও না। সাইফকে বলেছিলাম, শোনো, আমি কাজ ছাড়ব না। সে উত্তরে বলেছিল, ‘অবশ্যই তুমি কাজ চালিয়ে যাবে।’

সাইফের দ্বিতীয় স্ত্রী কারিনা। ১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংকে প্রথম বিয়ে করেন এই অভিনেতা। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তাদের দুই সন্তান সারা ও ইব্রাহিম আলী খান।

সাইফ-কারিনার প্রেমের সম্পর্কের শুরু হয় ২০০৭ সালে। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

Share

আরও খবর