২০ মার্চ, বিনোদন ডেস্কঃ টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’।

প্রথমবারের মতো গতকাল রোববার গুলশানের এমানুয়েলস ব্যাংকুয়েট হলে এ সংগঠনের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নাট্যকার মামুনুর রশীদ। সাধারণ সম্পাদ পদে ইরেশ জাকের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন অর্থ সম্পাদক : অনক আলী হোসেন শহীদি, দপ্তর সম্পাদক : শূন্য পদ, আইন বিষয়ক সম্পাদক : তারেক মিন্টু, ক্রীয়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক : মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভবিষয়ক সম্পাদক : এ কে আজাদ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক: আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক : জহির আহমেদ, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক : মো. বোরহান খান।

কার্যনির্বাহী পদে আর এইচ সোহেল, এফ জামান তাপস, খন্দকার লতিফুর রহমান, বাবুল আহমেদ, মাহফুজ আহমেদ, আশরাফুল আলম বাবলু, রফিকুল্লাহ সেলিম, সাদেক সিদ্দিকী, সৈয়দ আকরাম হোসেন, স্বপন সিদ্দিকী নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির কার্যক্রম সম্পাদনার জন্য দুই বছর মেয়াদি কমিটি গঠন করা হয়ে থাকে। বিগত দিনে এ সংগঠনের কমিটি গঠনে কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। প্রথমবারের মতো এ নির্বাচন রোববার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলেছে।

এই নির্বাচনে লড়ছেন মোট ২৭ জন প্রযোজক। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন প্রবীণ নাট্যজন হাসান ইমাম। তার সহযোগী হিসেবে আরো দুজন নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন মান্নান হীরা ও এস এম মহসীন। কমিশন সূত্রে জানা গেছে, এই নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ২১৫ জন। ভোট পড়েছে মোট ১৫৮টি।

Share

আরও খবর