৫ এপ্রিল, নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রামের সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটের কাছে নৌকা ডুবির ঘটনায় আরও নয়টি লাশ উদ্ধার করা হয়েছে।

সরকারিভাবে উদ্ধার অভিযান সমাপ্তি ঘোষণার পর মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সন্দ্বীপের বিভিন্ন এলাকায় ভেসে উঠা এসব লাশ উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা। এ নিয়ে সন্দ্বীপে নৌকাডুবির ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ১৪ জনে।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শামসুল ইসলাম মঙ্গলবার নয়টি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার সন্দ্বীপ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্ধার অভিযান সমাপ্তি ঘোষণা করা হয়। কিন্তু স্থানীয়রা আরও কমপক্ষে ১৭ জন নিখোঁজ থাকার কথা জানায়। এর মধ্যে মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নয়জনের লাশ ভেসে উঠে। এ লাশগুলো হলো হাফেজ উল্লাহ (৫৫), শামসুল ইসলাম (৩৫), নিজাম উদ্দিন (৪০), মাইনুদ্দিন (৪০), মাসুদুর রহমান (২২), কামরুজ্জামান (৩৫), ইউসুফ (৩০), ওসমান মাস্টার (৩৫) ও তানজির আহসান।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল ইসলাম জানান, গুপ্তছাড়ায় নৌকাডুবির ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত মোট ১৪টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আরও সাতজন নিখোঁজ রয়েছে বলে স্বজনরা জানিয়েছে।

গত রোববার সন্ধ্যায় সন্দ্বীপ ঘাট থেকে ছোট নৌকায় করে কমপক্ষে ৪০ জন যাত্রী গুপ্তছড়া ঘাটের দিকে যাওয়ার সময় নৌকাটি ডুবে যায়।

Share

আরও খবর