১১ মার্চ, স্পোর্টস ডেস্কঃ ওয়ার্ল্ড হকি লিগের দ্বিতীয় রাউন্ডের দুটি গ্রুপের আসর বসেছে বাংলাদেশে। গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে গেল সপ্তাহে। বাংলাদেশ অবশ্য কোয়ার্টার ফাইনাল থেকেই ছিটকে গেছে। তবে শনিবার স্থান নির্ধারণী ম্যাচে শ্রীলঙ্কা হকি দলের মুখোমুখি হয় বাংলাদেশ।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শ্রীলঙ্কা দলকে পাত্তাই দেয়নি বাংলাদেশ। ৯-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে বাংলাদেশ পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচে খেলার সুযোগ পেয়েছে। আগামীকাল রোববার ঘানার বিপক্ষে লড়বে বাংলাদেশ।

শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচের প্রথম মিনিটেই গোলের দেখা পায় বাংলাদেশ। মামুনুর রহমান চয়নের পিসি গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ১১ মিনিটের মাাথায় মিলন হোসেনের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ২৪ মিনিটে চয়ন তার দ্বিতীয় গোলের দেখা পান। তাতে বাংলাদেশ এগিয়ে যায় ৩-০ গোলে। ৩২ মিনিটে মিলন তার জোড়া গোল পূর্ণ করলে লিড হয় ৪-০ গোলের।

৪৬ মিনিটে মাইনুল ইসলাম কৌশিক ও ৪৯ মিনিটে এরশাদ হোসেন গোল করেন (৬-০)। ৫৬ মিনিটে গোল পান রাসেল মাহমুদ (৭-০)। ৫৮ মিনিটে এরশাদ হোসেনও তার জোড়া গোল পূর্ণ করেন (৮-০)। ৫৯ মিনিটে মিলন হোসেন তার তৃতীয় গোল পেলে বাংলাদেশের জয় নিশ্চিত হয় ৯-০ গোলের বড় ব্যবধানে।

Share

আরও খবর