১৭ জানুয়ারি, নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে শামীম ওসমান এবং আইভীর সমর্থকদের মধ্যে প্রকাশ্য সংঘর্ষের ঘটনায় দুজনের সঙ্গে বসবে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা বলেছেন।

বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের গতকালই দুইজনকেই ফোন করেছিলেন দাবি করে তিনি বলেন, আমাকে যখন নারায়ণগঞ্জের এসপি জানালেন তখন আমি সংসদে ছিলাম। তাদের দুজনকেই ফোন করে বলেছি, এ ধরনের অনভিপ্রেত মারামারি বন্ধ করতে হবে। এরপর আমরা দেখব কে অপরাধী। আমরা দুজনকেই ডাকব এবং বিষয়টি খতিয়ে দেখব।

শামীম ওসমান এবং আইভীর এই দ্বন্দ্বের শেষ কোথায় এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আওয়ামী লীগ একটি বড় দল। সমস্যা তো মাঝে মাঝে হয়। গত নাসিক নির্বাচনে এসবের কিন্তু কোনো প্রভাব পড়েনি। বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ের জন্য আমাদের কোনো অসুবিধা হয়নি। তবে যে ঘটনাটি ঘটেছে এটা অনভিপ্রেত, অনাকাঙ্ক্ষিত। এটা খুব খারাপ দৃষ্টান্ত।

এ ব্যাপারে আমি গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তারপর আমি দুজনকে আবার ফোন করেছি। আজ সকালেও দুজনের সঙ্গে আমার কথা হয়েছে। আমরা তাদের ডাকব এবং আমরা বসে আলোচনা করে সিদ্ধান্ত নেব।

মন্ত্রী বলেন, আমি এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীকে খতিয়ে দেখার জন্য বলেছি। যারাই পার্টির ভাবমূর্তি নষ্ট করেছে, যারাই দোষী হোক তাদের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

কবে ডাকবেন জানতে চাইলে তিনি বলেন, এটা আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। আমরা মিডিয়া ডেকে বসব না।

প্রসঙ্গত, গতকাল ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীর ওপর সাংসদ শামীম ওসমানের কর্মী-সমর্থকেরা হামলা করেন বলে মেয়র অভিযোগ করেন।

Share

আরও খবর