৪ মার্চ, নিজস্ব প্রতিনিধিঃ শরীয়তপুরের গোসাইরহাটে পানিতে পড়ে নিখোঁজ হওয়ার তিন দিন পর মেঘনা নদী থেকে দুই মাটিকাটা শ্রমিক ও সদর উপজেলা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- হাফিজুল সরকার (৩০) ও মাহবুবুর রহমান (৩৫)। তাদের বাড়ি সিরাজগঞ্জ ও পাবনা জেলায়। নিহত গৃহবধূ নার্গিস আটিপাড়া গ্রামের মনির হোসেন দেওয়ানের স্ত্রী।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, তিন দিন আগে বুধবার ট্রলার থেকে নদীতে পড়ে দুই মাটিকাটা শ্রমিক নিখোঁজ হন। এরপর আত্মীয়-স্বজনরা থানায় খবর না দিয়ে নিজেরা খোঁজাখুঁজি করেন।

শুক্রবার রাতে ভাসমান লাশ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। লাশ উদ্ধার করার পর আত্মীয়-স্বজনরা শনাক্ত করেন। এ ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এদিকে পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান জানান, সদর উপজেলার আটিপাড়া গ্রামের মনিরের বসতঘর থেকে গৃহবধূ নার্গিসের মরদেহটি উদ্ধার করা হয়। তবে এ সময় বাড়ির কাউকে পাওয়া যায়নি।গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share

আরও খবর