১৯ জানুয়ারি, স্পোর্টস ডেস্কঃ কোপা দেল’রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে এস্পানিওলের বিপক্ষে হেরেছে বার্সেলোনা। ঠিক পর দিনই কোপা দেল’রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে লেগানেসের বিপক্ষে হোঁচট খেতে বসেছিল ফর্মহীনতায় থাকা রিয়াল মাদ্রিদ। তবে শেষ মুহূর্তে মার্কো অ্যাসেনসিওর গোলে ১-০ ব্যবধানে কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছে জিনেদিন জিদানের ক্লাবটি।

এর ফলে টানা তিন ম্যাচ পর জয়ের দেখা পেল রিয়াল মাদ্রিদ। নিজেদের শেষ ছয় ম্যাচে এটি দ্বিতীয় জয় রিয়ালের।দলের তারকা খেলোয়াড়দের ফর্মহীনতায় ছন্দে ফিরতে বেগ পেতে হচ্ছে ক্লাবটিকে।

বৃহস্পতিবার রাতে এস্তাদিও মিউনিসিপ্যাল ডি বুতার্কুতে নিয়মিত একাদশের প্রায় সবাইকে ছাড়া একাদশ সাজায় রিয়াল। ম্যাচের প্রথমার্ধে গোলের জন্য খুব একটা আক্রমণ চালাতে পারেনি লস ব্লাঙ্কোসরা। ফলে গোলশূন্য থেকেই প্রথমার্ধের খেলা শেষ করতে হয় তাদের।

বিরতির পর ম্যাচের ৬৬তম মিনিটে স্বাগতিকদের একটি বিপজ্জনক ফ্রি-কিক মার্কোস লরেন্তের মাথা ছুঁইয়ে ক্রসবারে লাগলে বেঁচে যায় রিয়াল। এর পরের মিনিটে দানি সেবাইয়োসকে বসিয়ে লুকা মদ্রিচকে নামান কোচ। আর ৭৩তম মিনিটে লরেন্তেকে বসিয়ে ইসকোকে নামানো হয়। তারপরও কাঙ্খিত গোলের দেখা পেতে কষ্ট করতে হয়েছিল তাদের। তবে ম্যাচের ৮৯তম মিনিটে রিয়াল সমর্থকদের উচ্ছ্বাস উপহার দেন অ্যাসেনসিও। বাঁ-দিক থেকে তিও এরনদেঁজের ক্রসে দারুণ ভলিতে জয়সূচক গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার। তার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে খেলা শেষ করে রিয়াল।

Share

আরও খবর