২৯ মার্চ, বিনোদন ডেস্কঃ লাক্স তারকা তানিন তানহা। বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এদিকে ‘মায়াবী জোছনার জীবন’ শিরোনামের একক নাটকে কাজ সম্প্রতি শেষ করেছেন তিনি।

মুস্তাক আহমেদ পরিচালিত এ নাটকে প্রথমবারের মতো চিত্রনায়ক রিয়াজের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তানিন।

নাটক প্রসঙ্গে তানিন তানহা বলেন, ‘এ নাটকে আমি আর রিয়াজ ভাইয়া স্বামী-স্ত্রী। আমি পেশায় একজন ডাক্তার। আর রিয়াজ ভাইয়া শিক্ষক। পেশাগত কারণে আমরা পরস্পরকে ঠিকমতো সময় দিতে পারি না। এ ছাড়া আমাদের সন্তান হয় না। এটা নিয়ে রিয়াজ ভাইয়া ভেতরে চাপা রাগ পোষণ করেন। এ নিয়ে দুজনের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এক সময় আমি আত্মহত্যা করতে যাই। এরপর আর গল্প বলা যাবে না।’

রিয়াজের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে তানিন তানহা বলেন, ‘প্রথমবারের মতো রিয়াজ ভাইয়ার সাথে এই নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করলাম। উনি অনেক বড় মাপের একজন অভিনেতা কিন্তু কাজের ক্ষেত্রে খুবই হেল্পফুল। অভিনয়ের ক্ষেত্রে উনি আমাকে অনেক কিছু বুঝিয়ে দিতেন। রিয়াজ ভাই অনেক মিশুক প্রকৃতির একজন মানুষ।’

সম্প্রতি নগরীর উত্তরা, ক্যান্টনমেন্ট রেলস্টেশনসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত এই নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হবে।

তানিন অভিনীত বেশ কিছু ধারাবাহিক নাটক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ইশতিয়াক আহমেদ রুমেলের ‘কারসাজি’, ‘লাইফ ইন এ মেট্টো’, সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’। তবে কারসাজি নাটকটি নিয়ে অনেক বেশি উচ্ছ্বসিত তানিন। কারণ এতে নিজেকে নানাভাবে ভেঙে উপস্থাপনের সুযোগ পেয়েছেন বলেও জানিয়েছেন তানিন।

Share

আরও খবর