১৩ এপ্রিল, নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ এলাকার একটি ভবন থেকে সন্দেহভাজন এক জঙ্গিকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত ২টার দিকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম ও পরিচয় জানানো হয়নি।

এর আগে রাত সাড়ে ১১টার দিকে ৮ তলা ওই ভবনটি ঘিরে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ওই ভবনে প্রবেশের পর সব ফ্লাটের বাতি নিভিয়ে দেওয়া হয়। এরপর ভবনের সপ্তম তলার একটি ফ্লাট থেকে সন্দেহভাজন ওই জঙ্গিকে আটক করা হয়। ওই ফ্লাট থেকে ১১ লাখ ৯০ হাজার টাকা জব্দ করা হয়।

রাত ২টার দিকে আটক ব্যক্তিকে ভবনের প্রধান ফটক দিয়ে বের করে আনে পুলিশ। কিন্তু বিপুলসংখ্যক উৎসুক মানুষ ও গণমাধ্যম কর্মীদের দেখে পুলিশ তাকে আবার ভেতরে নিয়ে যায়। পরে আটক ব্যক্তিকে একটি প্রাইভেটকারে করে নিয়ে যায় পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উপকমিশনার একেএম নাহিদুল ইসলাম বলেন, ওই বাড়িতে অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে একজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ওই ব্যক্তির ফ্লাট থেকে ১১ লাখ ৯০ হাজার টাকা জব্দ করা হয়েছে। তবে জঙ্গিদের আস্তানায় যে ধরনের আলামত পাওয়া যায়, তা সেখানে পাওয়া যায়নি।

বাড়িওয়ালা অহিদুল ইসলাম বাচ্চুর বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা নাহিদুল ইসলাম জানান, প্রায় চার মাস আগে ফ্লাটটি ভাড়া নিয়েছিলেন ওই ব্যক্তি। তিনি আউটসোর্সিংয়ের কাজ করেন। বাড়ি ভাড়া নেওয়ার সময় তিনি তথ্য ফরমও পূরণ করেননি। তিনি স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে থাকতেন। আটক ব্যক্তির স্ত্রী-সন্তানকে বাড়িওয়ালার জিম্মায় রাখা হয়েছে।

Share

আরও খবর