৮ এপ্রিল, বিনোদন ডেস্কঃ লাক্স তারকা তানিন তানহা। পয়লা বৈশাখ উপলক্ষে নির্মিত ‘তুমি এলে তাই’ শিরোনামের টেলিফিল্মে অভিনেতা ইরফান সাজ্জাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন এই অভিনেত্রী।

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে তানিন তানহা বলেন, ‘আমি ধনাঢ্য পরিবারের মেয়ে। ইরফান সাজ্জাদের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইরফান সাজ্জাদ বেকার যুবক। মেস বাড়িতে থাকে। কিন্তু সে আমাকে জানায়, সে অনেক ধনী পরিবারের ছেলে। তার ভাই অনেক বড় ব্যবসায়ী। আমার সঙ্গে এমন অনেক চাপাবাজি করে ইরফান। তার পরিকল্পনা- রাজত্ব ও রাজকন্যা একসঙ্গে পাবে। একবার চাকরির ইন্টারভিউ দিতে আমাদের কোম্পানিতে আসে ইরফান। কিন্তু সে জানে না এই কোম্পানি আমাদের। তারপর মুখোমুখি আমরা দুজন। এরপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

রোমান্টিক, হাস্যরস আর বাস্তবতার দৃশ্যপট নিয়ে টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করছেন মনির হোসাইন জীবন। এতে তানহার বড় বোনের চরিত্রে অভিনয় করছেন দীপা খন্দকার। আর ইরফানের ‘কথিত’ বড় ভাইয়ের চরিত্রটি রূপায়ন করছেন কামাল হোসেন বাবর।

 বৃহস্পতিবার (৬ এপ্রিল) থেকে নগরীর ডিয়া বাড়িতে টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে। আজও শুটিং চলছে। আগামী ১২ এপ্রিল চ্যানেল আইতে টেলিফিল্মটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন তানিন।

তানিন অভিনীত বেশ কিছু ধারাবাহিক নাটক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ইশতিয়াক আহমেদ রুমেলের ‘কারসাজি’, ‘লাইফ ইন এ মেট্টো’, সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’। তবে কারসাজি নাটকটি নিয়ে অনেক বেশি উচ্ছ্বসিত তানিন। কারণ এতে নিজেকে নানাভাবে ভেঙে উপস্থাপনের সুযোগ পেয়েছেন বলেও জানিয়েছেন তানিন।

Share

আরও খবর