২০ ডিসেম্বর, নিজস্ব প্রতিনিধিঃ যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে ঝিকরগাছা ও শার্শা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন-বেঙ্গল পলিমার ফার্নিচার গ্রুপের এরিয়া সেলস ম্যানেজার মাহবুবুর রহমান (৩০)। তিনি নাটোরের লালপুর থানার সালামপুর গ্রামের ছবির উদ্দিন পরামানিকের ছেলে। আহত হয়েছেন বেঙ্গল হাউজ ওয়ার গ্রুপের এরিয়া সেলস ম্যানেজার অনুকুল সরকার। তার বাড়ি রাজশাহী জেলার বাঘমারায়।

অপরদিকে, যশোরে শার্শা বাজারে কাভার্ডভ্যানের ধাক্কায় সেলিনা আক্তার নামে এক সাংবাদিকের স্ত্রী নিহত হয়েছেন। নিহত সেলিনা আক্তার মনিরামপুর উপজেলার সাংবাদিক আনোয়ারুল কবিরের স্ত্রী।

বেঙ্গল পলিমার হাউজ ওয়ার গ্রুপের বিভাগীয় সেলস ম্যানেজার তোজাম্মেল হক জানান, রাতে সাতক্ষীরা থেকে মার্কেটিং শেষে মোটরসাইকেলে যশোর ফিরছিলেন। ঝিকরগাছা বাজারে পৌঁছালে ঢাকাগামী একটি পরিবহন তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মাহবুবুর রহমান নিহত হন। আহত অনুকুল সরকারকে স্থানীয় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালেহ মাসুদ করিম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

অপরদিকে, নিহত সেলিনা আক্তারের পারিবারিক সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে গ্রামের বাড়ি মনিরামপুর থেকে বেনাপোলে যাচ্ছিলেন। পথে যশোর-বেনাপোল সড়কের শার্শা পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বেনাপোলগামী একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে সেলিনা আক্তার ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয়রা সাংবাদিক আনোয়ারুল কবিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নাভারণ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জন পলিটন মিয়া বলেন, ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।

Share

আরও খবর