১১ জানুয়ারি, অনলাইন ডেস্কঃ দামি ল্যাপটপ হিসেবে খ্যাত অ্যাপলের ম্যাকবুক আপনি বছরের পর বছর ধরে ব্যবহার করছেন এবং স্বাভাবিকভাবেই কখনো ল্যাপটপটির স্ক্রু খুলে ভেতরের যন্ত্রাংশ দেখেননি।

কিন্তু আপনি যদি ম্যাকবুকের অভ্যন্তরে চোখ রাখেন, তাহলে খুবই অপ্রত্যাশিত কিছু দেখতে পাবেন! বিশ্বব্যাপী অ্যাপলের অনেক ব্যবহারকারী জানিয়েছেন, তারা তাদের ম্যাকবুকের ভেতরে কয়েন দেখতে পেয়েছেন এবং নিশ্চিতভাবে তারা কেউই জানে না যে, ম্যাকবুকের ভেতরে কেন এমনটা ঘটেছে।

কারো মতে, সাপোর্ট হিসেবে কয়েন ব্যবহার করা হয়ে থাকতে পারে যেমন ড্রাইভের কোনো ক্রটি ঢাকতে। কারো মতে, ল্যাপটপ প্রস্তুতের সময় কোনোভাবে কয়েন এতে পতিত হয়েছে। কারো মতামত আবার খুবই চমকপ্রদ, এটাকে কেউ অ্যাপলের কোনো যড়ষন্ত্র আবার কেউ জাদুবিদ্যা হিসেবে অ্যাখা দিয়েছেন।

ছবি শেয়ারিং সাইট ইমেজারে সম্প্রতি এক ব্যবহারকারী তার ম্যাকবুকের সুপারড্রাইভের অভ্যন্তরে প্লাস্টিকে আটকানো থাকা কয়েনের ছবি পোস্ট করেছেন।

তবে কয়েন থাকার এ ঘটনা এই প্রথম নয়। বরঞ্চ ২০১০ সালে সর্বপ্রথম এবং পরবর্তীতে ২০১৩ সালেও বেশ কয়েকজন ব্যবহারকারী তাদের ম্যাকবুকের অভ্যন্তরে প্লাস্টিকে আটকানো কয়েন থাকার কথা জানিয়েছিলেন।

তথ্যসূত্র : ডেইলি মেইল

Share

আরও খবর