১১ ডিসেম্বর, নিজস্ব প্রতিনিধিঃ গত ৭ ডিসেম্বর,  ২০১৯ কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার গৌরিপুরে অবস্থিত ভয়েজার ইংলিশ স্কুল এন্ড কলেজের ১০ বছর পুর্তি উদযাপন করা হয়।

স্কুলের ১০ বছর পুর্তি উপলক্ষে আয়োজিত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা,  নীলফামারি-২  আসনের মাননীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নুর। প্রধান অতিথি আসাদুজ্জামান নুর তাঁর বক্তব্যে নতুন প্রজন্মকে মানবিক শিক্ষায় শিক্ষিত করে তোলার উপর গুরুত্ব আরোপ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান হেলথ লিটারেসি এসোসিয়েশনের কান্ট্রি ডিরেক্টর ড. নাতাশা।  তিনি শিশুদের কে স্বপ্নের বাংলাদেশ গড়তে আরো পরিশ্রমী হবার আহবান জানান।

আরও বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুল হাশেম সরকার, গাজীপুর খান সরকারি মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক মাহফুজুল ইসলাম সাইমুম ও ভয়েজার স্কুলের শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাসেল সরকার ও হালিমা আক্তার। সভাপতিত্ব করেন অধ্যক্ষ সুমন সরকার। দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয় উক্ত প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

 

Share

আরও খবর