১৯ ডিসেম্বর, স্পোর্টস ডেস্কঃ সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম আসরে ফের জয় পেয়েছে বাংলাদেশ। বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ভুটানকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালের পথ এক ধাপ এগিয়ে গেছে বাংলাদেশি মেয়েরা ।

ঘরের মাঠে নিজেদের কাজটা করে রেখেছে বাংলাদেশ। এবার ভারতের বিপক্ষে নেপাল হারলে বা ড্র করলেই ফাইনাল নিশ্চিত হবে স্বাগতিকদের। বাংলাদেশ আগামী বৃহস্পতিবার সাড়ে ১১টায় ভারতের মুখোমুখি হবে।

ভুটানের বিপক্ষে আজ ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল বাংলাদেশ। ম্যাচের ১২ মিনিটে মার্জিয়ার কর্ণার থেকে আঁখি খাতুন হেড দিয়ে লিড নেন। দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে মার্জিয়ার কর্নার থেকে বাঁ পায়ে আঁখির সাইড ভলিতে ২-০ তে এগিয়ে যায় স্বাগতিকরা। চেনা মাঠে ম্যাচের ৭৯ মিনিট জয় নিশ্চিত করে বাংলাদেশ। সাজিদা খাতুন গোল করলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রব্বানীর শিষ্যরা। টানা দুই হারে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ল ভুটান। টুর্নামেন্টের শুরুতে ভারতের বিপক্ষে ৩-০ ব্যবধানে হেরে মিশন শুরু করেছিল তারা।

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের শুরুটা দুর্দান্ত ছিল বাংলাদেশের। তহুরা খাতুনের হ্যাটট্রিকে নেপালকে ৬-০ গোলে বিধ্বস্ত করে দলটি।

Share

আরও খবর