৪ ফেব্রুয়ারি, স্পোর্টস ডেস্কঃ ঘরের মাঠে চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেলেন না দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান। বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফে রানারআপ হয়েছেন তিনি।

পারের চেয়ে ১৩ শট কম খেলায় প্রথমবারের মতো এই গৌরব লাভ করলেন এশিয়ান ট্যুরের দুইটি শিরোপা জয়ী গলফার। রানারআপ হওয়ার দিনে সিদ্দিকুর বার্ডি পেয়েছেন মোট ৬টি। আর বগি পেয়েছেন মাত্র ১টি।

বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফের চতুর্থ ও শেষ রাউন্ডের শুরুটা আজ দুর্দান্ত করেন স্বাগতিক গলফার সিদ্দিকুর রহমান। শনিবার ১ নাম্বার হোল থেকে রাউন্ডের শুরু করেন দেশসেরা এ গলফার। আগের দিন প্রথম হোলেই যেখানে বগি পেয়ে ব্যাকফুটে চলে গিয়েছিলেন, সেখানে শেষ রাউন্ডের প্রথম হোলটি খেলেন পারের সমান।

পরের হোলেই দেখা পান কাঙ্খিত বার্ডির। চার পারের এই হোলটি বেশ ফুরফুরে মেজাজে শেষ করেন তিন পারে। এরপর তিন নাম্বার হোলটি পারের সমান খেলে পরেরটিতেই তুলে নেন বার্ডি।

এরপর ৫ ও ৬ নাম্বার হোল সতর্কতার সাথে পারের সমান খেলার পরে ৭ নাম্বার হোলে এসে দেখা পান দিনের তৃতীয় বার্ডির। এরপর টানা ৫টি হোল পারের সমান খেলে ১৩ নাম্বার হোলে এসে দিনের প্রথম বগির দেখা পান।

ছন্দে ফিরতে খুব বেশি সময় নেননি এই স্বাগতিক গলফার। ১৪ ও ১৫ নাম্বার হোল টানা বার্ডি নিয়ে ফেরেন খেলায়। ১৬, ১৭ নাম্বার হোল পারের সমান খেলে ১৮ নাম্বার হোলে বার্ডি করে নিশ্চিত করেন সিদ্দিকুর রহমান। অন্যদিকে পারের চেয়ে ১৭ শট কম খেলে প্রথমবারের থাইল্যান্ডের জ্যাজ জেন ওয়াটানা এশিয়ান ট্যুর শিরোপা জিতেছেন।

Share

আরও খবর