৯ নভেম্বর, স্পোর্টস ডেস্কঃ বঙ্গমাতা এশিয়ান সিনিয়র ওমেন্স সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতা জয় দিয়ে শুরু করেছে বাংলাদেশ।

আজ শনিবার শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে সরাসরি ৩-০ (২৫-৯, ২৫-৯ ও ২৫-৩) সেটে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ। সকালে দিনের প্রথম ম্যাচে মালদ্বীপ ৩-২ সেটে হারায় কিরগিজস্তানকে।

তার আগে দুপুর ৩টায় অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, এমপি। এ সময় সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ও ইউনুস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস, ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুলসহ ফেডারেশনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আগামীকাল রোববার বিকেল ৩টায় বাংলাদেশ তাদের দ্বিতীয় ম্যাচে মালদ্বীপের মুখোমুখি হবে। তার আগে দুপুর ১টায় আফগানিস্তান লড়বে নেপালের বিপক্ষে।

সোমবার দুপুর ১টায় কিরগিজস্তান-নেপাল এবং বিকেল ৩ টায় আফগানিস্তান-মালদ্বীপ লড়বে। মঙ্গলবার বাংলাদেশ তাদের তৃতীয় ম্যাচে বিকেল ৩টায় নেপালের মুখোমুখি হবে।

তার আগে দুপুর ১টায় আফগানিস্তান খেলবে কিরগিজস্তানের বিপক্ষে। বুধবার বিকেল ৩টায় বাংলাদেশ তাদের চতুর্থ ও শেষ ম্যাচে মালদ্বীপের বিপক্ষে লড়বে। তার আগে দুপুর ১টায় মালদ্বীপ খেলবে নেপালের বিপক্ষে।

১৪ নভেম্বর দুপুর ১টায় টুর্নামেন্টের স্থান নির্ধারণী ম্যাচ হবে। আর বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে ফাইনাল।

Share

আরও খবর