১৮ জানুয়ারি, স্পোর্টস ডেস্কঃ প্যারিস সেইন্ট জার্মেইয়ের জার্সিতে যেন ক্রমেই আগ্রাসী হয়ে উঠছেন নেইমার। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে নিজেকে জানান দিচ্ছেন ব্রাজিলিয়ান এ ফুটবলার। ইনজুরি কাটিয়ে এসে লিগ ম্যাচে একাই চার গোল করলেন তিনি। তার এমন জ্বলে উঠার দিনে দিজোনকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি।

নেইমারের চার গোলের সঙ্গে গত কালের ম্যাচে জোড়া গোল পেয়েছেন আগের ম্যাচে একমাত্র গোল করে পিএসজিকে জয় এনে দেওয়া অ্যাঙ্গেল ডি মারিয়া। এছাড়া একটি করে গোল করেছেন এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপ্প।

চেনা মাঠ পার্ক দেস প্রিন্সেসে শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে পিএসজি। ম্যাচের মাত্র চার মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন ডি মারিয়া। ১৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জোড়া গোল পূর্ণ করেন আর্জেন্টাইন এ তারকা।

ম্যাচের ২১ মিনিটে চমৎকার এক হেডে দলের তৃতীয় গোলটি করেন কাভানি। এ গোলের ফলে জ্লাতান ইব্রাহিমোভিচের পিএসজির হয়ে রেকর্ড ১৫৬ গোলে ভাগ বসালেন উরুগুইয়ান স্ট্রাইকার। বিশ্রামে যাওয়ার আগে ম্যাচের ৪২ মিনিটে নেইমার নিজের প্রথম গোল করে দলকে ৪-০তে এগিয়ে দেন।

বিরতির পর ম্যাচের ৫৭ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন নেইমার। আর ৭৩ মিনিটে পিএসজির হয়ে ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক উদযাপন করেন তিনি। এর চার মিনিট পরে এমবাপ্পেকে দিয়ে একটি গোল করান তিনি। আর ৮৩ মিনিট পেনাল্টি থেকে এক হালি গোল উৎসব করে মাঠ ছাড়েন নেইমার। লিগে এ নিয়ে ১৫টি গোল করলেন ২২২ মিলিয়ন ইউরোর নেইমার।

লিগে ২১ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত হলো পিএসজির। দ্বিতীয় স্থানে থাকা লিওঁর চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে রয়েছে লিগ ওয়ানের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

Share

আরও খবর