৬ নভেম্বর, নিজস্ব প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ছাত্রদের ওপর বহিরাগতরা হামলা চালিয়েছে। এতে কমপক্ষে পাঁচ ছাত্র আহত হয়েছে।

রোববার সন্ধ্যার পর ক্যাম্পাসের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় দুটি বাড়ি ও একটি দোকান ভাঙচুর হয়েছে।

হামলায় আহত ছাত্রদের মধ্যে সিএসটি বিভাগের আরফান, মাইক্রো বায়োলজি বিভাগের রাহিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া আহত বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে সুধারাম থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ক্যাম্পাসে আরফান ও রাহিকে মারধর করে বহিরাগতরা। এ নিয়ে ক্যাম্পাসে ছাত্ররা ক্ষুব্ধ হয়ে ওঠে। তারা ক্যাম্পাস এলাকায় হামলাকারীদের দুটি বাড়ি ও একটি দোকান ভাঙচুর করে। পরে এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে ছাত্রদের পাল্টা ধাওয়া করে এবং দুইজন ছাত্রকে মারধর করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, পূর্ব বিরোধের জেরে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে বহিরাগতরা মারধর করে। এ নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও দুইটি বাড়ি ভাঙচুর হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত। ক্যাম্পাসের বাহিরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share

আরও খবর