২৮ ডিসেম্বর, নিজস্ব প্রতিনিধিঃ নরসিংদীর বড়ইতলায় রেকার-লেগুনা সংঘর্ষে জিহাদ (১০) ও ইয়াসিন আরাফাত (২৮) নামে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বড়ইতলায় এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত শ্রমিক ও জনতা বেশ কয়েকটি যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ভাঙচুর করে এবং রেকারটিতে আগুন লাগিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রেকারটি মহাসড়ক দিয়ে ইটাখোলা থেকে নরসিংদীর দিকে যাচ্ছিল। এ সময় ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে থার্মেক্স মিলের গেইটে দাঁড়ানো ইটাখোলাগামী লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়। ইজতেমায় অংশ নিতে যাওয়া নরসিংদীর ভেলানগর মহল্লার রিপন মিয়ার ছেলে জিহাদ ও থার্মেক্স গ্রুপের আদুরি অ্যাপারেলেসের স্যাম্পল বিভাগের শ্রমিক ইয়াসিন আরাফাত ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় মৌলভীবাজার যাওয়ার পথে বিটিভির গাড়িতে হামলা করে অবরোধকারীরা। গাড়িতে থাকা বিটিভির অনুষ্ঠান প্রযোজক মামুন মাহমুদ ও ক্যামেরা পারসন আব্দুল কাদের এবং সংবাদ সংগ্রহের সময় সিএনএন বাংলার নরসিংদী প্রতিনিধি মাইনউদ্দিন সরকারসহ বেশ কয়েকজন আহত হন।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। দুই ঘণ্টা অবরোধ থাকার পর থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান ও পুলিশের যৌথ সহায়তায় মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ শ্রমিকরা।

Share

আরও খবর