৩১ ডিসেম্বর, স্পোর্টস ডেস্কঃ লেস্টার সিটির সঙ্গে ২-২, বার্নলির সঙ্গেও ২-২, কাল সাউদাম্পটনের বিপক্ষে গোলশূন্য- প্রিমিয়ার লিগে টানা তিনটি ড্র করল ম্যানচেস্টার ইউনাইটেড।

ওল্ড ট্র্যাফোর্ডে ড্রয়ের হতাশার পাশাপাশি ইউনাইটেডের কোচ হোসে মরিনহোর কপালে চিন্তার ভাঁজ ফেলবে রোমেলু লুকাকুর চোট। ম্যাচের আট মিনিটেই মাথায় আঘাত পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন বেলজিয়ান এই ফরোয়ার্ড।

ঘরের মাঠে ম্যাচের বেশিরভাগ সময়ই বল নিজেদের দখলে রেখেছিল স্বাগতিকরা। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখাটা আর পায়নি। শেষ দিকে পল পগবা বল জালে জড়ালেও অফ সাইডের কারণে গোলটা বাতিল করে দেন রেফারি।

এর আগে প্রথমার্ধে একটি পেনাল্টি পেতে পারত ইউনাইটেড। বক্সের ভেতর সাউদাম্পটনের ডিফেন্ডার ময়া ইয়োসিদার হাতে বল লেগেছিল। কিন্তু রেফারি ক্রেইগ প্যাসন পেনাল্টি দেননি।

ম্যাচ শেষে মরিনহোর কণ্ঠে পেনাল্টি না পাওয়ার হতাশা, ‘গোলের জন্য আমরা যথেষ্ট খেলেছি। অবশ্যই আমরা সহজ সুযোগ নষ্ট করেছি। তবে পেনাল্টি না পাওয়ায় আমি সত্যি অসন্তুষ্ট।’

সুযোগ পেয়েছিল সাউদাম্পটনও। তবে দারুণ কিছু সেভ করে ইউনাইটেডের ত্রাতা গোলরক্ষক ডেভিড ডি গিয়া। সাউদাম্পটন এ নিয়ে টানা আট ম্যাচ জয়হীন থাকল।

এই ড্রয়ে ২১ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। দিনের প্রথম দিকে স্টোক সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দেওয়া চেলসি সমান ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। এক ম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি লিড বাড়াতে আজ ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে।

Share

আরও খবর