২০ সেপ্টেম্বর, বিনোদন ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গুরতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে সিসিইউতে ভর্তি করানো হয় বলে জানান নির্মাতা অপূর্ব রানা।

এ বিষয়ে ডিপজলকন্যা অলিজা মনোয়ারের সঙ্গে যোগাযোগ করলে তিনি অসুস্থতার কথা নিশ্চিত করেন। তবে মানসিক অবস্থা ভালো না থাকায় এ বিষয় বিস্তারিত জানাতে পারেননি তিনি।

ডিপজলের ঘনিষ্ঠজন নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, ‘হার্টে সমস্যা দেখা দিয়েছে এবং ফুসফুসে পানি জমেছে। এর বেশি এখন কিছু বলা যাচ্ছে না। পরীক্ষা করানো হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হচ্ছে। তিনি এখন ল্যাবএইডে সিসিইউতে ভর্তি রয়েছেন।’

ডিপজলের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আকবর।

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রে অভিনয় করে তিনি ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। তার হাতে ‘কোটি টাকার প্রেম’ও ‘দুলাভাই জিন্দাবাদ’ শিরোনামের দুটি সিনেমা রয়েছে। এর মধ্যে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমাটির কাজ ইতিমধ্যেই তিনি সম্পন্ন করেছেন।

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এ সিনেমায় মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলাসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

Share

আরও খবর