৩১ মার্চ, অনলাইন ডেস্কঃ এবার বিরাট কোহলি ও আনুশকার শর্মা পাশে দাঁড়ালেন সালমান খান ও যুবরাজ সিং। ভারত-অস্ট্রেলিয়া সেমিফাইনাল ম্যাচে বিরাট কোহলির ব্যর্থতার দায় তাঁর প্রেমিকা আনুশকা শর্মার কাঁধে চাপিয়ে কটাক্ষ করে মন্তব্যের পাহাড় জমে যায় সোশ্যাল মিডিয়ায়। এতে মর্মাহত হন আনুশকা।

সালমান খানসম্প্রতি বিরাট-আনুশকার সঙ্গে যোগাযোগ করে তাঁদের প্রতি সহানুভূতি প্রকাশ করেন সালমান খান। তিনি বিরাট-আনুশকার খারাপ মন ভাল করার চেষ্টা করে বলেন, ‘এসব বিষয়কে এত সিরিয়াসভাবে নেওয়ার কিছু নেই।’ এক খবরে এমনটিই জানিয়েছে ওয়ান ইন্ডিয়া।

যুবরাজ সিংএদিকে বিরাট-আনুশকার পক্ষে নিজের অবস্থান তুলে ধরে এক টুইটার বার্তায় যুবরাজ লিখেছেন, ‘সত্যিকারের ভারতীয় ক্রিকেট ভক্তেরা জয় কিংবা পরাজয়ে সব সময় আমাদের পাশে থাকেন। তাঁদের উদ্দেশে বলছি, বিরাট কোহলি ও আনুশকা শর্মার ব্যক্তিগত জীবনকে শ্রদ্ধা করুন। অস্ট্রেলিয়ার মাটিতে যিনি ৫০০ রান করেছেন, তিনি অনেক বেশি শ্রদ্ধা ও সমর্থন পাওয়ার অধিকার রাখেন তাঁর ভক্তদের কাছ থেকে। আমি নিশ্চিত, সামনে তিনি বারবার জ্বলে উঠবেন নিজের দেশের জন্য।’

এর আগে ম্যাচ হারার জন্য বিরাট-আনুশকাকে দায়ী করার বিষয়টিকে অযৌক্তিক অভিযোগ বলে রায় দেন বলিউডের একাধিক তারকা। তাঁদের মধ্যে আছেন বিপাশা বসু, অভিষেক বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারা।

উল্লেখ্য, ভারত-অস্ট্রেলিয়া সেমিফাইনাল ম্যাচে বিরাট কোহলিকে উৎসাহ দিতে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন তাঁর প্রেমিকা আনুশকা শর্মা। কিন্তু সেদিন ১৩ বলে মাত্র ১ রান করে আউট হয়ে যান বিরাট।

 

Share