২০ ফেব্রুয়ারি, স্পোর্টস ডেস্কঃ ঘরের মাঠে চলমান রোলবল বিশ্বকাপে টানা তৃতীয় জয় পেয়েছে বাংলাদেশ রোলবল দল। রোববার সকালে গ্রুপপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে মায়ানমারের মুখোমুখি হয় বাংলাদেশ।

১১-০ গোলের ব্যবধানে মায়ানমারকে উড়িয়ে দিয়েছে আসিফ ইকবালের দল। এ জয়ের ফলে প্রি কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। অন্যদিকে মায়ানমারের জন্য টুর্নামেন্ট এখানেই শেষ হয়ে গিয়েছে। অবশ্য আরো দুটি ম্যাচ বাকি রয়েছে তাদের। সে দুটি কেবলই আনুষ্ঠানিকতা।

মায়ানমারের বিপক্ষে ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল পায় বাংলাদেশ। গোলটি করেন হৃদয় হোসেন। চতুর্থ মিনিটের মাতায় আসিফের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ৬ থেকে ১০ মিনিটের মধ্যে বাংলাদেশ ৪টি সহজ সুযোগ মিস করে।

তবে ১১তম মিনিটে হৃদয় তার জোড়া গোল পূর্ণ করলে বাংলাদেশ এগিয়ে যায় ৩-০ ব্যবধানে। ১১ ও ১২ মিনিটে করা সাগর ও আরাফাতের গোলে ব্যবধান হয় ৬-০। তাতে প্রথমার্ধে মায়ানমারের বিপক্ষে ৬ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিশ্রামে যায় বাংলাদেশ দল।

দ্বিতীয়ার্ধে ২১ মিনিটের মাথায় মাহাদি, ২৩ মিনিটে ইন্তেজার, ২৪ মিনিটে ওয়ালটার ও সাগর গোল পায়। তাতে বাংলাদেশ এগিয়ে যায় ১০-০ ব্যবধানে। আর ম্যাচের শেষ মিনিটে গোল করেন দীপ্র। আর বাংলাদেশের জয় নিশ্চিত হয় ১১-০ ব্যবধানে।

Share

আরও খবর