২২ জুলাই, স্পোর্টস ডেস্কঃ এএফসি অনূর্ধ্ব-২৩ ফুটবল চ্যাম্পিয়নশিপে টানা দুই হারকে সঙ্গী করল বাংলাদেশ। প্রথম ম্যাচে শক্তিশালী জর্ডানের বিপক্ষে ৭-০ গোলে হার মানে লাল-সবুজের জার্সিধারীরা। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে তাজিকিস্তানের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকেও জয় বঞ্চিত হয়েছে। দ্বিতীয়ার্ধে বাংলাদেশ কোনো গোল করতে পারেনি। তবে বসে থাকেনি তাজিকিস্তানের ছেলেরা। তারা তিন-তিনবার বাংলাদেশের জালে বল জড়িয়েছ। তাতে ৩-১ ব্যবধানে দ্বিতীয় ম্যাচেও হেরেছে বাংলাদেশ। এই হারের মধ্য দিয়ে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে গেল। শেষ ম্যাচে ২৩ জুলাই স্বাগতিক ফিলিস্তিনের মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।

শুক্রবার ম্যাচের ৩৫ মিনিটে গোলটি করেন সোহেল মিয়া। তার গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় বাংলাদেশ। কিন্তু দ্বিতীয়ার্ধে ছন্দপতন হয় অ্যান্ড্রু ওর্ডের শিষ্যদের। বলতে গেলে দম হারায় তারা। সেই সুযোগে তিন-তিনটি গোল আদায় করে নেয় তাজিকিস্তানের ছেলেরা।

ম্যাচের ৫৬ মিনিটে গোল করে সমতা ফেরায় তাজিকিস্তান। এরপর ৬৭ ও ৮৬ মিনিটে আরো দুটি গোল করে তারা। তাতে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত হয়।

বাংলাদেশ দলের খেলোয়াড়রা :
সোহেল রানা, রুবেল মিয়া, টুটুল হোসেন বাদশা, সাদ উদ্দিন, মাসুক মিয়া জনি, নুরুল নাইমুল ফয়সাল, জাফর ইকবাল, মোহাম্মদ আবদুল্লাহ, শুশান্ত ত্রিপুরা, মোহাম্মদ নাঈম, সোহেল মিয়া, মাহফুজ হাসান প্রিতম, আতিকুজ্জামান, দিদারুল আলম, খালেকুজ্জামান সবুজ, ফজলে রাব্বি, তকলিচ আহমেদ, মনজুরুর রহমান, আসাদুজ্জামান বাবলু, জুয়েল রানা, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, আনিসুর রহমান ও রহমত মিয়া।

Share

আরও খবর