২০ এপ্রিল, স্পোর্টস ডেস্কঃ চ্যাম্পিয়নস ট্রফিতে সুযোগ পাননি নাসির হোসেন। কিন্তু আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে নাসির হোসেনকে দলে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক প্যানেল। বৃহস্পতিবার ত্রিদেশীয় সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নাসির হোসেনের সঙ্গে এ সফরে থাকবেন কাজী নুরুল হাসান সোহান ও শুভাশীষ রায়। ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ড ও বাংলাদেশের সঙ্গে খেলবে নিউজিল্যান্ড। আগামী ১২ মে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ম্যাচ দিয়ে ত্রিদেশীয় সিরিজের পর্দা উঠবে।

ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করায় নাসির হোসেনকে আবারও সুযোগ দিল বিসিবি। ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ ব্যাট চালাচ্ছেন ডানহাতি এ ব্যাটসম্যান। প্রথম ম্যাচে সেঞ্চুরি (১০৬) করে প্রাইম দোলেশ্বরকে জিতিয়েছেন। পরের ম্যাচেও ৪১ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। এর আগে জাতীয় ক্রিকেট লিগ ও বাংলাদেশ ক্রিকেট লিগেও দূর্দান্ত পারফর্ম করেন নাসির। পেসার শুভাশিষ ও কাজী নুরুল হাসান সোহান সবশেষ শ্রীলঙ্কা সফরে দলে ছিলেন।

ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, কাজী নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, শুভাশিষ রায়, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও নাসির হোসেন।

Share

আরও খবর