১৭ ডিসেম্বর, স্পোর্টস ডেস্কঃ পাকিস্তানে মানুষের কাছে স্বাভাবিকভাবেই সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার সে দেশেরই হওয়া কাম্য। কিন্তু আফ্রিদি, মিসবাহ, আমির, হাসান আলীদের টপকে সেই জায়গা দখল করে নিয়েছেন বিরাট কোহলি।

গুগল ট্রেন্ডিং এর তথ্য বলছে, গত বছর পাকিস্তানে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে কি না চিরপ্রতিদ্বন্দ্বি ভারতের ক্রিকেটার বিরাট কোহলিকে। বিশ্বাস করুন আর নাই করুন, আফ্রিদিদের দেশে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার ভারতীয় অধিনায়কই।

গোটা বিশ্বে তুমুল জনপ্রিয় ক্রিকেটার কোহলি। বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে আছে তার অগণিত ভক্ত-সমর্থক। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানেও আছে তার অসংখ্য ভক্ত। সঙ্গত কারণেই শহীদ আফ্রিদি, মোহাম্মদ আমির, সরফরাজ আহমেদের মতো তুমুল জনপ্রিয় তারকাদের হটিয়ে দেশটিতে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার তিনি। জনপ্রিয়তার নিরিখে তার পরের স্থানে যথাক্রমে রয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ, মোহাম্মদ আমির ও আহমেদ শেহজাদ।

পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে কোহলির সম্পর্কও খু্বই ভালো। অতীতে বহুবার এর প্রমাণ পাওয়া গেছে।

সদ্যই ফের এর প্রমাণ মিলেছে। সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন কোহলি ও বলিউড কুইন আনুশকা শর্মা। দুই ভুবনের দুই বাসিন্দার দাম্পত্য তথা নবজীবনের মঙ্গল কামনা করে উইশ করেছেন পাকিস্তানের বেশ ক’জন ক্রিকেটার। এই তালিকায় রয়েছেন খোদ স্পিডস্টার মোহাম্মদ আমিরও।

Share

আরও খবর