১৮ মে, বিনোদন ডেস্কঃ নতুন করে আত্ম প্রকাশ করতে যাচ্ছে গানের দল ‘খেয়াল’। গানের দলের পরিচালক এবং মূল ভোকাল হিসেবে আছেন কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক অমিত মল্লিক। এছাড়াও লাইন আপে আছেন-তামিম, আদনান, জন, তিতাশ এবং পুলক। এরা সবাই সঙ্গীতের সাথে নিবিড় ভাবে যুক্ত।

এই গানের দলটি মুলতঃ সফ্ট মেলোডি নির্ভর গান করে থাকে। মৌলিক গানের পাশাপাশি দুই বাংলার জনপ্রিয় কিছু বাংলা গান এবং কিছু ইংরেজী ক্ল্যাসিকাল গানও করেন।

বাংলা গানের শ্রোতাদের ভালো কিছু গান উপহার দেওয়াই এই গানের দলের মূল লক্ষ বলে জানালেন দলটির পরিচালক এবং মূল ভোকাল অমিত মল্লিক। অমিত মল্লিক বর্তমানে জিটিভির সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করছেন । পাশাপাশি চলচ্চিত্র শিক্ষক হিসেবে পড়াচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরও কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে। এত ব্যস্ততার মাঝে গান ? প্রশ্নটা শুনে একটু হাসলেন এই পুরোদস্ত সঙ্গীতের মানুষটি। জানালেন, আমার ব্যস্ততা তো গানকে ঘিরেই। সঙ্গীতের প্রতি ভালোবাসা আর দায়বদ্ধতা থেকেই আমার এই গানের দল করা। এর আগেও ‘তান’ নামে একটি গানের দলের ফাউন্ডার মেম্বার ছিলাম। নিয়মিত গান করে যাচ্ছি । ‘খেয়াল’ চেষ্টা করবে শুদ্ধ এবং ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে।

উল্লেখ্য আগামীকাল ১৯ মে, শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটে দেশটিভির ‘ক্লোজআপ কলের গান’ অনুষ্ঠানে লাইভ গান করে আত্ম প্রকাশ করতে যাচ্ছে নতুন এই গানের দল ‘খেয়াল’।

Share

আরও খবর